img

নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় সালেক মিয়া (৪১) নামে এক পিতাকে গ্রেফতার করেছে আখাউড়া থানা পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দেবগ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কিশোরীর মা শুক্রবার (২৭সেপ্টেম্বর) আখাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে রাত সাড়ে ১০টার দিকে ধর্ষক সালেককে গ্রেফতার করে পুলিশ। সালেক মিয়া উপজেলার মোগড়া বাজার এলাকার মৃত মালু মিয়া ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে ওই কিশোরী ঘুমিয়ে পড়ে। পরে রাত আড়াইটার দিকে তার কক্ষে প্রবেশ করে ঘুম থেকে মেয়েকে তুলে তার নিজ কক্ষে নিয়ে আসে সালেক। একপর্যায়ে মেয়েকে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ভুক্তভোগী কিশোরীর মা বলেন, আমার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ে। আমি শুক্রবার ওই মেয়েকে তার বাবার কাছে রেখে অন্য দুই সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে যাই। ওইদিন দিবাগত রাতে আমার স্বামী মেয়ের কক্ষে গিয়ে তাকে ঘুম থেকে তুলে এনে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার পিতা সালেকের নির্যাতনে সে কান্নাকাটি করতে থাকে। পাশের বাড়ির লোকজনও রাতে কান্নার শব্দ শুনতে পান।

পরবর্তীতে বাড়িতে আসার পর আমার মেয়ে অসুস্থ ও মন খারাপ অবস্থা দেখে জিজ্ঞাসা করলে জোরপূর্বক ধর্ষণের কথা জানায়। ভুক্তভোগীর মায়ের অভিযোগ, এর আগেও অভিযুক্ত সালেক একাধিকবার এই কাজ করেছে।

আখাউড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় ভুক্তভোগী কিশোরীর মা স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন। গ্রেফতার ধর্ষক সালেককে শনিবার কারাগারে পাঠানো হবে। একই সাথে ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর